1। দ্রুততম সময়ের মধ্যে সেবা প্রত্যাশীদের সেবা প্রদান নিশ্চিত করা। ২। দুর্নীতিমুক্তভাবে সেবা প্রত্যাশীদের সেবা প্রদান নিশ্চিত করা। ৩। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ডিজিটাল পদ্ধতিতে সরকারি কার্যাদি সম্পাদনের ক্ষেত্রে স্বউদ্যোগে ই-সেবা প্রশিক্ষণ গ্রহণ করা। |
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস